Tuesday, October 4, 2011

যুক্ত থাকুন বার্তা ভুবনের সাথে

সব সময় সাবার পক্ষে হয়ত বার্তা ভুবনে আসাটা সম্ভব হয়না। এখন থেকে না এসেও নিয়মিত বার্তা ভুবনে প্রকাশিত সব তথ্যের খবর নিতে পারবেন। আজ এই বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা করব।

আরএসএস ফিড সাবক্রিপশন:

আরএসএস ফিড সাবক্রিপশনের মাধ্যম আপনি বার্তা ভুবনে প্রকাশিত সব তথ্যের নিয়মিত খবর পেতে পারেন। আমাদের আরএসএস ফিড লিংকটি হচ্ছে http://bartavubon.com/rss। লিংকটি কপি করে করে সরাসরি গুগল হোমপেইজ এবং গুগল রিডার এ যুক্ত করুন।



এছাড়াও আপনি বার্তা ভুবনের যে কোন বিভাগের ভিন্ন ভিন্ন ভাবে আরএসএস ফিড সাবক্রিপশন করতে পারবেন। এজন্য আরএসএস ফিড বাটনে ক্লিক করে বিভাগ নির্বাচন করুন এবং  সাবক্রিপশন করুন।

ইমেইল ফিড:

ইমেলের মাধ্যমেও বার্তা ভুবনে প্রকাশিত বার্তাগুলো পড়া যাবে। গুগল ফিড বার্নার বার্তা ভুবনে প্রকাশিত বার্তাগুলো ইমেলে রূপান্তর করে আপনার কাছে পাঠিয়ে দিবে। এজন্য বার্তা ভুবনের নির্ধারিত স্থানে আপনার ই-মেইল ঠিকানাটি লিখে "নিবন্ধন করুন" বাটনটি ক্লিক করুন।


টুইটার:

জনপ্রিয় সামাজিক যোগাযোগের টুইটার নিয়মিত বার্তা ভুবনে প্রকাশিত সকল বার্তার তথ্যেগুলো নিয়মিত আপডেট করা হয়। আমাদের টুইটার একাউন্ট ফলো করে বার্তা ভুবনে প্রকাশিত বার্তার লিংকগুলো টুইট হিসেবে পেতে পারেন। আমাদের টুইটার User ID টি হচ্ছে https://twitter.com/bartavubon।

ফেজবুক:


টুইটারের মত ফেজবুকেও বার্তা ভুবনে প্রকাশিত সকল বার্তার তথ্যেগুলো নিয়মিত আপডেট করা হয়। বার্তা ভুবনের ফেজবুক পেইজটি হল http://www.facebook.com/bartavubon। তাই আর দেরি না করে এখনই বার্তা ভুবনের ফেজবুক পেইজ।

সবাই ভালো থাকবেন। ধন্যবাদ।

No comments:

Post a Comment